বিনোদন

বিচিত্র রান্না নিয়ে ফিরলেন কেকা ফেরদৌসী

বিনোদন প্রতিবেদক

রান্নার দুনিয়ায় এক অনন্য নাম কেকা ফেরদৌসী। চ্যানেল আইয়ে রন্ধন বিষয়ক অনুষ্ঠান করে তিনি দেশজুড়ে আলোচিত। তেমনি বিচিত্র সব আইটেম তৈরি করে দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষেরও শিকার হতে হয়েছে তাকে। সেই সমালোচনা বা কটাক্ষকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও রান্না বিষয়ক অনুষ্ঠান নিয়ে ফিরছেন তিনি।

বুধবার থেকে শুরু হয়েছে মুসলমানদের সিয়াম সাধনার মাস। রোজা উপলক্ষে প্রতিদিনের ইফতারিতে দেখা মেলে নানা সুস্বাদু ও উপাদেয় খাবারের পসরা। সেই ধরনের কিছু ইফতারের আইটেম ও নিত্য নতুন কিছু রেসিপি নিয়ে আবারও হাজির কেকা ফেরদৌসী। প্রতিদিন বিকাল সাড়ে তিনটায় চ্যানেল আইয়ের পর্দায় তিনি বানিয়ে দেখাবেন বিচিত্র সব ইফতার।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই খবর কেকা ফেরদৌসী নিজেই জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাসে চ্যানেল আইয়ে প্রতিদিন দুপুর ৩টা ৩০ মিনিটে দেখুন কেকা ফেরদৌসির সাথে নতুন উদ্যোক্তার রান্না।’

১৯৬০ সালের ৪ আগস্ট জন্ম নেওয়া কেকা ফেরদৌসী দেশের সুপরিচিত একজন রন্ধন বিশেষজ্ঞ। তিনি চলচ্চিত্র ব্যক্তিত্ব ফজলুল হক এবং প্রখ্যাত সাহিত্যিক রাবেয়া খাতুন দম্পতির সন্তান। ২০১১ সালে ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে স্বাস্থ্যসচেতন রান্না বইয়ের জন্য ‘গুরম্যান্ড কুক বুক অ্যাওয়ার্ডস’ লাভ করেন কেকা ফেরদৌসী।

আরও দেখুন

এ বিষয়ের আরও সংবাদ

Close