জাতীয়

রাজধানীতে যুবলীগের সপ্তাহব্যাপী মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতা বাড়াতে রাজধানীর তিনটি স্পটে যুবলীগের উদ্যোগে সপ্তাহব্যাপী মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজমের উদ্যোগে মতিঝিল শাপলা চত্বর, সচিবালয়ের পাশে জিরো পয়েন্ট ও কাকরাইলে কর্ণফুলি সিটি গার্ডেন মাকের্টের বিপরীতে এই কর্মসূচি পালিত হচ্ছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) কর্মসূচির দ্বিতীয় দিনে কর্মসূচিতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সাংবাদিক মানিক লাল ঘোষ। এসময় যুবলীগ নেতা মোহাম্মদ এরফান চৌধুরীসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ ও স্ব স্ব ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে সুরক্ষা সামগ্রী বিতরণ করছে। এরই অংশ হিসেবে নেয়া কর্মসূচিতে আমরা পথচারীদের সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছি। এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

আয়োজক ও যুবলীগের কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান আজম বলেন, যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল ভাইয়ের নির্দেশে তিনটি স্পটে সপ্তাহব্যাপী পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। সকাল ১০ থেকৈ সন্ধ্যা ৬টা পর্যন্ত যুবলীগের নেতাকর্মীরা পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করছেন। আগামী ১৬ এপ্রিল পর্যন্ত মাস্ক বিতরণ অব্যাহত থাকবে।

আরও দেখুন

এ বিষয়ের আরও সংবাদ

Close