সারাবাংলা

টাকা না দেওয়ায় স্ত্রীর দাঁত ভেঙে দিলেন স্বামী

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার রব নগরকান্দি গ্রামে বাবার বাড়ি থেকে টাকা এনে না দেওয়ায় এক গৃহবধূকে মেরে দাঁত ভেঙে দিয়েছেন স্বামী। আহত গৃহবধূ মনি বেগম টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছেন।

সরেজমিনে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে দেখা যায়, আহত মনি বেগম হাসপাতালে ভর্তি রয়েছেন। তার বাম চোখের নিচে কালো দাগ। মনি বেগম হা করে দেখান, তার বাম মাড়ির দাঁত ভেঙে দিয়েছেন তার স্বামী দুলাল হালদার। তাছাড়া তার সমস্ত শরীরে মারপিটের চিহ্ন রয়েছে। তিনি তার ৭ বছরের শিশু মাহিনকে নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মনি বেগম আরও জানান, তার স্বামী দুলাল একজন নেশাখোর। প্রায় নেশার টাকা যোগাতে তাকে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে বলে। না দিলেই চলে নির্যাতন।

তিনি আরও বলেন, শুক্রবার সকালে স্বামী বাবার বাড়ি থেকে ১০ হাজার টাকা এনে দিতে বলেন। টাকা এনে দিতে পারবে না বলায় ঘরে থাকা লোহার পাইপ দিয়ে সমস্ত শরীরে পেটায়। তারপর ঘুষি দিয়ে দাঁত ভেঙে ফেলে। এ সময় তিনি পড়ে যান। পরে তাকে এলাকাবাসী হাসপাতালে ভর্তি করে।

শিশু মাহিন জানায়, তাকেও মারধর করে তার বাবা ও দাদি। দাদি একবার তাকে মেরে বাম হাত ভেঙে দিয়েছিল।

এ ব্যাপার টঙ্গিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন আর রশিদ জানান, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

এ বিষয়ের আরও সংবাদ

Close